যশোরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই, আহত ২
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৩
যশোরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই, আহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যশোরে দিনে-দুপুরে থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন।


আহতরা হলেন- শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)।


জানা গেছে, দুর্বৃত্তরা টাকার মালিক এনামুল হককে (৩৫) পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর শক্তিশালী একটি বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। বোমা বিস্ফোরণে ব্যাংকের এটিএম বুথের গ্লাস ভেঙে যায়। এ সময় ইমন আহত হন।


ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে এসে আহত দু’জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তবে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মঙ্গলবার দুপুরে আগমনী মটরসের মালিক এনামুল হক ও একই এলকার ইমন ১৭ লাখ টাকা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) জমা দেয়ার জন্য মোটরসাইকেলে চড়ে আসেন। তারা ব্যাংকের সামনে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গেই আগে থেকে অবস্থান নেয়া ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে। এরপর তাদের ওপর হামলা চালিয়ে টাকা নিয়ে যায়।


আহত ইমন অভিযোগ করেন, ঘটনার সময় পাশেই পুলিশের অবস্থান থাকলেও কেউই এগিয়ে আসেনি।


যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ছিনতাইয়ের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। ছিনতাইকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com