‘ঘোড়াঘাটের ইউএনও’র ঘটনায় রবিউল জড়িত নয়’
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৫
‘ঘোড়াঘাটের ইউএনও’র ঘটনায় রবিউল জড়িত নয়’
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুেরর ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার প্রকৃত ঘটনাকে আড়াল করতে রবিউল ইসলামকে ভয়-ভীতি দেখিয়ে মিথ্যা স্বীকারোক্তি মূলক জবানবন্দী এবং মিথ্যাভাবে ফাঁসানো অভিযোগ তুলেছে তার পরিবার।


আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবে এক সাংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ঘোড়াঘাট ইউএনও’র হামলার প্রধান আসামী রবিউল ইসলামের পরিবার।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউলের বড় ভাই রহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, যেদিন ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের উপর হামলার ঘটনা ঘটেছে সেদিন আমার ভাই রবিউল বাড়িতেই ছিলো ও রাতে আমরা সবাই একই সাথে খাওয়া দাওয়া করেছি। পরের দিন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জানতে পারি যে ঘোড়াঘাট থানার ইউএনও সন্ত্রাসী হামলায় গুরুতর আহত। হঠাৎ ১০ সেপ্টেম্বর রাত্রে ডিবি পুলিশ আমার ভাইকে নিয়ে আসে ও ২ দফায় রিমান্ডে নিয়ে মারধর ও ভয়ভীতি দেখিয়ে মিথ্যা ভাবে তার স্বীকারক্তিমুলক জবানবন্দি নেয়া হয়েছে বলেও রবিউলের পরিবার অভিযোগ করেন। তার পরিবার সুষ্ঠ তদন্তের মাধ্যমে মূল আসামীকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান।


সংবাদ সম্মেলনে, রবিউলের মা রহিমা বেগম, ভাই, স্ত্রী, চাচাসহ পবিবারের অন্যান্য সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। এ সময় রবিউল ইসলামকে নির্দোষ দাবি করে তার মুক্তি’র দাবি জানান তারা।


উল্লেখ, গত ২রা সেপ্টেম্বর রাত আড়াইটায় ইউএনওর বাস ভবনে ভেন্টিলেটার দিয়ে দুবৃত্তরা প্রবেশ করে ইউএনও এবং তার বাবার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় প্রথমে রংপুর ও পরে হেলিকাপ্টারে করে ইউএন ও কে ঢাকায় নিয়ে যাওয়া হয়।


বিবার্তা/শাহী/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com