লাশের পেট কেটে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩
লাশের পেট কেটে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পুলিশের চোখ ফাঁকি দিয়ে পাকস্থলীতে ইয়াবা বহন করে অসুস্থ হয়ে হাসপাতালে মারা যায় শুকুর (৩৭) নামে এক ইয়াবা কারবারি। পরে তার পেট কেটে ১ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১টি প্যাকেটে রাখা এসব ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। শুকুর টেকনাফ উপজেলার বাজারপাড়া এলাকার মোক্তার আহমেদের ছেলে।


জানা গেছে, কক্সবাজার থেকে পাকস্থলীতে ইয়াবা বহন করে আনার সময় ২৩ সেপ্টেম্বর পাবনা হাসপাতাল রোড এলাকা থেকে আরো তিনজনের সঙ্গে শুকুরকে আটক করে ডিবি। পেট থেকে ইয়াবা বের করার জন্য গত রবিবার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১১টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। সোমবার দুপুরে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। প্রতি প্যাকেটে ছিলো ৫০টি করে ইয়াবা।


রাজশাহী নগরের রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান জানান, রাজশাহীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মালেকের উপস্থিতিতে একজন চিকিৎসক তার ময়নাতদন্ত করেন। এ সময় তার পাকস্থলী থেকে ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা এখন আলামত হিসেবে পাবনা থানায় পাঠানো হবে।


পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ বলেন, শুকুর টেকনাফ থেকে পেটে ইয়াবা নিয়ে পাবনায় বিক্রি করতে এসেছিলেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com