কুষ্টিয়ায় জালিয়াতি মামলায় আরো ৪ আসামি গ্রেফতার
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৪১
কুষ্টিয়ায় জালিয়াতি মামলায় আরো ৪ আসামি গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি করে এক ব্যক্তির শতকোটি টাকার জমি হাতিয়ে নেয়ার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় আরো দুই আসামিসহ চার জনকে গ্রেফতার করেছে সিআইডি।


সোমবার সন্ধ্যায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এরা হলেন এজাহারভুক্ত আসামি খয়বার শেখ ও রঙ্গিলা খাতুন এবং তদন্তে নাম আসা হারুন-অর-রশিদ ও হুর আলী। এর আগে একই মামলা সাত আসামিকে গ্রেফতার করে পুলিশ।


মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এস আই সুজিত কুমার ঘোষ জানান, রবিবার রাত থেকে আজ দুপুর পর্যন্ত বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত চার আসামির মধ্যে এজাহার নামীয় আসামি খয়বার শেখ ও তদন্তে নাম আসা হারুন অর রশিদকে আদালতে নেয়া হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


তদন্ত কর্মকর্তা জানান, আসামিরা আদালতে দেয়া স্বীকারোক্তিতে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। যা অধিকতর তদন্তের স্বার্থে এই মূহুর্তে বিস্তারিত বলা যাচ্ছে না।


গত ৩ সেপ্টেম্বর কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকার এমএম এ ওয়াদুদ নামে এক ব্যক্তির প্রায় শতকোটি টাকার সম্পদ জালিয়াতি করে একটি চক্র। পরে পুলিশ ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। গ্রেফতার হন কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনসহ সাত জন। গত ১৬ সেপ্টেম্বর পুলিশ মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। বর্তমানে মামলাটির তদন্ত করছে সিআইডি।


বিবার্তা/শরীফুল/জাই



সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com