প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাইমচরে দোয়া মাহফিল
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২১:২৫
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হাইমচরে দোয়া মাহফিল
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের হাইমচর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে কোরআন খানি ও দোয়া মহফিল আয়োজন করে হাইমচর উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাকসুদ আলম খান।


সোমবার ছোটলক্ষীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসার বাদ মাগরিব কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


কোরআন খানি ও দোয়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মাকসুদ আলম খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ৭৫ এর ১৫ আগস্ট পাকিস্তানের দোসররা নির্মমভাবে হত্যা করে। তারপরই জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আশার আলো দেখিয়েছেন।আজকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেঁচে আছেই বলে বাংলাদেশ আজ এত উন্নত হয়েছে।বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমরা প্রধানমন্ত্রী নেক হায়াত এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তারই সাথে আমাদের চাঁদপুর হাইমচরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী অ্যাডভোকেট তওফিক নেওয়াজের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।


দোয়া মহফিলে মোনাজাত করেন ছোটলক্ষীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আমান উল্ল্যাহ সাহেব।এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকার মুরব্বিরা মাদ্রাসায় সকল ছাত্ররা দোয়া অনুষ্ঠানে শরীক হন।পরে মাদ্রাসার মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।


বিবার্তা/এমরান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com