করোনায় জাপার সাবেক এমপি শামসুল হকের মৃত্যু
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২০:৫১
করোনায় জাপার সাবেক এমপি শামসুল হকের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য শামসুল হক তালুকদার ছানু (৭৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।


রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


এর আগে গত (২ আগস্ট) করোনায় আক্রান্ত হলে তাকে ঢাকার শ্যামলীতে স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে (১৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


শামসুল হক তালুকদার ছানু সংসদ সদস্য ছাড়াও ভূঞাপুর উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন।


তার নাতি ফলদা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাকিল মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


তার মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, টাঙ্গাইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির শোক প্রকাশ করেছেন।


সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে ভূঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক সংসদ সদস্য শামসুল হক তালুকদারের জানাজা হয়। তার জানাজায় জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এর আগে রাষ্ট্রীয়ভাবে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।


উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শামসুল হক তালুকদার ছানু ১৯৮২ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৯৮৬ সালে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন। এরপর আবার ২০০৮ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।


বিাবর্তা/তোফাজ্জল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com