আশুলিয়ায় কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৮
আশুলিয়ায় কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপণের টাকা না পেয়ে এক কিশোরকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় আশুলিয়া থানা যুবলীগ সদস্য আবুল হোসেন আপনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে যুবলীগের এই সদস্যকে আশুলিয়া যুবলীগের পদ থেকে বহিস্কার করা হয়েছে। যুবলীগের এই নেতাকে বহিস্কারের বিষয়টি বিষয়টি নিশিচত করেছেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার।


এবিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার বলেন,কোন অপরাধীদের যায়গা যুবলীগে নেই তাই তাকে তার অপরাধের কারণে তাকে বহিস্কার করা হয়েছে। যুবলীগে থেকে কেউ অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও বলেন তিনি।


উল্লেখ্য, বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা এলাকা থেকে আপনকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। পুলিশ বলছে, গত ২৪ সেপ্টেম্বর সোমবার লালমনিরহাটের মিছির আলীর ছেলে সবুজ হোসেন (১৪) ও একই এলাকার জাহিদুল ইসলাম (১৫) অভিমান করে বাড়ী থেকে আশুলিয়ার মোজারমেইল এলাকায় বোনের বাড়ীতে বেড়াতে আসে। বোনের বাসা খুজে না পেয়ে মোজারমেইল এলাকার বাসস্ট্যান্ডে অপেক্ষা করা কালে তাদেরকে অপহরণ করে একটি চক্র।


পরে তাদের আত্মীয়দের কাছে মুঠোফোনে বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন অপহরণকারীরা। এসময় মুক্তি পণের টাকা না পেয়ে অপহৃত দুইজনকে বেধরক মারধর করে অপহরণকারীরা। এতে সবুজ নামের পঞ্চম শ্রেণীতে পড়–য়া সবুজ নামের এক কিশোর মারা যায় ও জাহিদুল ইসলাম গুরুতর আহত হয়।


এব্যাপারে আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার বলেন, আটক যুবলীগ নেতাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com