পদ্মা নদীতে নৌকা ডুবি, বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ নিখোঁজ ২
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২১:২১
পদ্মা নদীতে নৌকা ডুবি, বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ নিখোঁজ ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পবা উপজেলার হারুপুর নবগঙ্গা এলাকায় পদ্মা নদীতে ১৩ জন যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এর মধ্যে ১১ জন সাঁতরে তীরে ফিরে আসলেও ২ জন এখনো নিখোঁজ রয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।


রাজশাহীর ফায়ার সাভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, শুক্রবার বিকেলে ১৩ জন যাত্রী একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা নিয়ে পদ্মা নদীতে বেড়াচ্ছিলো। এসময় নবগঙ্গা এলাকায় পদ্মায় নৌকাটি ডুবে যায়। ১১ জন যাত্রী স্থানীয় লোকজনের সহায়তায় ও সাঁতরে তীরে উঠে আসে। বাকি ২ জন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের মধ্যে সুচনা (২২) নামের একজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং রিমন(১৪) নামের একজন অষ্টম শ্রেণির ছাত্র রয়েছে।


জাকির হোসেন আরো জানান, উদ্ধারকৃতদের মধ্যে দুইজন অসুস্থ্য হয়ে পড়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরী দল কাজ করছে।


নগরের কাশিয়াডাঙ্গা থানার ওসি এমএম মাসুদ পারভেজ বলেন, ওই নৌকাতে যারা ছিল তারা সবাই একই পরিবারের।তাদের বাড়ি পবা উপজেলার দামকুড়া থানার খোলাবনা গ্রামে। বেড়ানোর জন্য তারা বের হয়েছিল। পরে নৌকা ভাড়া করে পদ্মায় তারা ঘুরছিল। নিখোঁজ সুচনা ও রিমন খালাতো ভাইবোন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com