নিখোঁজের ৪ দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৩
নিখোঁজের ৪ দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিখোঁজ হওয়ার চার দিন পর ঝিনাইদহের শৈলকূপায় কলেজছাত্র সুজনের (২০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে।


বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) রাতে হাজামপাড়া গ্রামের ধান ক্ষেতের বোরিং (অগভীর নলকূপ) এর ভেতরে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করা হয়। সুজন মালয়েশিয়া প্রবাসি আউশিয়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে।


প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যা শেষে মরদেহটি মাটির নিচে পুতে রাখা হয়েছিলো। তবে কি কারণে তাকে হত্যা করে গুম করা হয়েছে তা এখনো স্পষ্টভাবে জানাতে পারেনি পুলিশ।


নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রবিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় পাওনা ৮শ’ টাকা নেয়ার জন্য জনৈক রাকিব মোবাইলে ফোন করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মোটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মোটরসাইকেলে চলে যায়। বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ ছিলো।


পুলিশ জানায়, পাওনা টাকা আনতে গিয়ে বাড়ি না ফেরায় শৈলকূপা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলো সুজনের পরিবার। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করেছে। সাকিবকে আটক করা হলে তার ভাই রাকিব এবং পরিবারের অন্য সদস্যরা গা ঢাকা দিয়েছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com