শিরোনাম
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকাণ্ডের ঘটনায় বখাটে মিজানের মা-বাবা আটক
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৯
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকাণ্ডের ঘটনায় বখাটে মিজানের মা-বাবা আটক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বখাটের উপর্যুপরি ছুরিকাঘাত স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় বখাটে মিজানের মা ও বাবাকে আটক করেছে র‌্যাব।


বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন নাজমুন নাহার সিদ্দিকী (৫০) ও আবদুর রহমান (৬০)।


র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।


নাজমুন নাহার সিদ্দিকী ও আবদুর রহমান সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের এ- ৭৪/২ ব্যাংক কলোনীর সাইদুল আলমের বাসায় ভাড়া থাকতেন।


উভয়ই চাঞ্চল্যকর মামলার যথাক্রমে ২ ও ৩ নমর আসামী। হত্যাকাÐের পর পর মূল আসামি মিজানুর রহমান চৌধুরীর(২১) সঙ্গে তাঁরাও আত্মগোপনে চলে যান।


তবে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সেলিম পালোয়ান নামের মূল অভিযুক্ত মিজানের এক সহযোগীকে। র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের আটক করা হয় এবং পলাতক আসামী, কিশোর গ্যাং লিডার মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


এর আগে গত ২৩ সেপ্টেম্বর মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ান নামে মিজানুর রহমান চৌধুরীর এক সহযোগীকে আটক করে পুলিশ। সে সাভার পৌরসভার পালপাড়া এলাকার হাফেজ পালোয়ানের ছেলে।


এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের প্রতিবাদ ও মূল আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতার দাবিতে শনিবার সকাল এগারটায় সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।


উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাবার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী নীলা রায় (১৪) কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com