টাঙ্গাইলে খাটের নিচে মিললো ১০০ বোতল ফেনসিডিল
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১৩
টাঙ্গাইলে খাটের নিচে মিললো ১০০ বোতল ফেনসিডিল
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ১০০ বোতল ফেনসিডিলসহ মো. আ. সাত্তার (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মাদক ব্যবসায়ী শহরের কাজীপুর দক্ষিনপাড়া গ্রামের মো. শুকুর মাহমুদের ছেলে। এ ঘটনায় আরো দুই আসামি পলাতক রয়েছে।


বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বুধবার বিকেলে এসআই প্রতিমা রানী তরফদার ও এএসআই মো. মফিজুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আ. সাত্তারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আ. সাত্তারসহ আরো অজ্ঞাত দুইজন আসামি দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন আসামী আ. সাত্তারকে গ্রেফতার করা হলেও বাকি দুই আসামি পালিয়ে যায়। তখন আ. সাত্তারের ঘরের খাটের নিচে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বিক্রির ৪৫ হাজার টাকাও উদ্ধার করা হয়। আ. সাত্তারের নামে একাধিক মামলা রয়েছে।


এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মাদক বিরোধী অভিযানে চিহ্নিত আসামি আ. সাত্তারে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকসহ যে কোন তথ্য দিয়ে সদর থানা পুলিশকে অবহিত করার আহŸান জানান তিনি। বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com