রাষ্ট্রয়ত্ত চিনিকল বন্ধের পরিকল্পনার প্রতিবাদে দর্শনায় গেট মিটিং
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৮
রাষ্ট্রয়ত্ত চিনিকল বন্ধের পরিকল্পনার প্রতিবাদে দর্শনায় গেট মিটিং
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রয়ত্ত চিনিকলসমূহ বন্ধের পরিকল্পনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে চুয়াডাঙ্গার দর্শনা কেরু চিনিকলে কেরুর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের উদ্যোগে গেট মিটিং অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮ টার সময় কেরুজ কেইন কেরিয়ার চত্তরে অনুষ্ঠিত গেট মিটিংএ সভাপতিত্ব করেন কেরু এন্ড কোম্পানীর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. তৈয়ব আলী।


এসময় বক্তব্য রাখেন, কেরু এন্ড কোম্পানীর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক ও বাংলাদেশ চিনিকল শ্রমিক ও কর্মচারী ফেডারেশনের সভাপতি মো.মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মো.মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. খবির উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রিন্স, শ্রমিক নেতা ফিরোজ আহমেদ সবুজ প্রমুখ।


বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাংলাদেশের বন্ধ হওয়া চিনিকল গুলো চালু করে রাষ্ট্রয়ত্ত ঘোষণা করেছিলেন । মিলগুলোতে অনেক শ্রমিক ও কর্মচারীর সাথে আখ চাষী, সাধারন ব্যবসায়ী জীবিকা নির্বাহ করে তাদের সংসার চালিয়ে আসছেন। এ ছাড়া শ্রমিক ও কর্মচারীর পেটে লাথি না মেরে কিভাবে মিলগুলো চালু রেখে সেগুলিকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করা যায় সে দিকে দৃষ্টি দেয়ার আহবান জানিয়েছেন তারা।


বিবার্তা/সাগর/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com