সাভারে কিশোরী গণধর্ষণের অভিযোগে আটক ৬
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৫
সাভারে কিশোরী গণধর্ষণের অভিযোগে আটক ৬
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার সাভারের হেমায়েতপুরে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ছয় জনকে আটক করেছে পুলিশ।


সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। সোমবার হেমায়েতপুরের ভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।


আটকরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মো. মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলা ভোলাহাট থানার পীর কান্দিবাজার এলাকার মহিবুল হকের ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯) ও রংপুর জেলার কাউয়িয়া থানার চানঘাট গ্রামের আক্তার হোসেনের ছেলে তোফাজ্জাল হোসেন। অন্য একজনের নাম-পরিচয় জানা যায়নি।


জানা গেছে, রবিবার রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরও দুইজন। পরে কিশোরীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ছয় জনকে আটক করা হয়।


সাভার মডেল থানার এসআই সুলতান মাহমুদ জানান, গণধর্ষণের অভিযোগ এনে কিশোরী নিজে মামলা দায়ের করেছে। আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com