জলঢাকা
ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের “নারী শক্তি” প্রকল্পের বিনামূল্যে দর্জি প্রশিক্ষণ শুরু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:০৩
ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের “নারী শক্তি” প্রকল্পের বিনামূল্যে দর্জি প্রশিক্ষণ শুরু
জলঢাকা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন “নারী শক্তি” প্রকল্পের আওতায় বিনামূল্যে দর্জি প্রশিক্ষণের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।


আজ সোমবার (২১ সেপ্টেম্বর) ২২ নং ধর্মপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে উদ্ভোধনী অনুষ্ঠানের মাধ্যমে এই প্রশিক্ষনের কার্যক্রম শুরু হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক জনাব মোঃ এনামুল হক।


আরো উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সনাতন সম্প্রীতি সংঘের সভাপতি শ্রী রণজিৎ কুমার রায়, ফাউন্ডেশনের চেতনায় মুক্তিযুদ্ধ সংগ্রাম পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম এবং সাধারণ সম্পাদক রেজওয়ান প্রামাণিক, কার্যকরী সদস্য মোঃ রবিউল ইসলাম, মোঃ রিয়াজ আলী, জাবিদুল ইসলামসহ সমাজ সেবক (ধর্মপাল ইউনিয়ন) মোঃ মানোয়ার হোসেন চৌধুরী, শ্রী বিদু মহন্ত রায় এবং স্থানীয় ব্যক্তিবর্গ।


জনাব এনামুল হক বলেন, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন সব সময় গরীব-দুঃখী-মেহনতী মানুষের পাশে আছে এবং থাকবে।


তিনি বলেন আমরা জলঢাকা উপজেলার প্রতিটি ইউনিয়নে আমাদের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে চলছি। মানবতার সেবাই আমাদের মূল উদ্দেশ্য। বিশেষ করে নারীদের স্বাবলম্বী করে তুলতে আমরা আমাদের “নারী শক্তি” প্রকল্পের আওতায় নানাবিধ কার্যক্রম চালু করেছি। একই সাথে অসহায় এবং নিপীড়িত নারীদের আইনী সহায়তা দিয়ে যাচ্ছি।


“নারী-শক্তি” প্রকল্পের অধীনে জলঢাকার প্রতিটি ইউনিয়নে দুঃস্থ নারীদের বিনামূল্যে দর্জি প্রশিক্ষণ দান করছেন ফাউন্ডেশনের প্রশিক্ষক মোছাঃ শাহিনা আক্তার।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com