টাঙ্গাইলে মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:০১
টাঙ্গাইলে মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ী (পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে) বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে মো. তোফাজ্জল হোসেন (৩২) নামে এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে।


বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি তোফাজ্জলকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। অপর দিকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের দাবি মানসিক সমস্যা থাকার কারনে সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


নিহতের ভাই মো. উজ্জল জানান, গত ৭ সেপ্টেম্বর তার ভাইকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করানো হয়। তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরা শারীরিকভাবে নির্যাতন করেছে। তাকে শারীরিকভাবে নির্যাতন না করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। বুধবার সকালে মোবাইল ফোনে খবর আসে তোফাজ্জলের অবস্থা ভালো নয়। এসে দেখি তার মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।


বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন জানান, তোফাজ্জল বাথরুমের জানালার গ্রিলের সাথে গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


টাঙ্গাইল সদর ফাঁড়ির ওসি মোশারফ হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com