ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিচ্ছি: মেয়র তাপস
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৩
ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিচ্ছি: মেয়র তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ওয়ার্ড ভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে নগরীর ৫৮ নং ওয়ার্ডের কদমতলী থানাধীন শ্যামপুর ট্রাকস্ট্যান্ড পরিদর্শন এবং লাল মসজিদ, কলেজ রোড, শ্যামপুর এলাকার রাস্তাঘাট পরিদর্শনের পর তিনি একথা বলেন।


শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা প্রতিটি ওয়ার্ডে একটি করে অন্তর্বর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্র নির্মাণ করছি, একটি করে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র (কমিউনিটি সেন্টার) নির্মাণ করছি। উন্নয়নকে আমরা কিছু জায়গায় পুঞ্জীভূত না করে পুরো ডিএসসিসি এলাকাব্যাপী ছড়িয়ে দিচ্ছি, আমাদের লক্ষ্য হলো ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিয়ে ঢাকাবাসীকে পর্যাপ্ত নাগরিক সুবিধা প্রদান করা।


এর আগে ডিএসসিসি মেয়র ৫৪ নং ওয়ার্ডের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মালিকানাধীন জুরাইন একতা মার্কেট পরিদর্শনের পর রাস্তার সম্প্রসারণ কাজের ফলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তিনি নতুন করে মার্কেট নির্মাণের পর তাদেরকে দোকান বরাদ্দের আশ্বাস দেন।


ডিএসসিসি মেয়রের সাথে এ সময় স্থানীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমান উল্লাহ নুরী, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, ৫৪নং ও ৫৮নং ওয়ার্ডের কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com