দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান
প্রকাশ : ২৫ আগস্ট ২০২০, ১৫:৪৭
দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের দেওয়ানগঞ্জে দূর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন উপজেলা বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিরুজ্জামান রাখাল।


সোমবার (২৪ আগস্ট) রাতে একেএম ডিগ্রী কলেজ রোডে এ ঘটনা ঘটে।


জানা গেছে, সোমবার রাতে পৌর শহর বাজার থেকে মটর সাইকেল যোগে নিজ বাসভবনে যাওয়ার পথে শহীদ হাসেম সড়কে উৎপেতে থাকা র্দূবৃত্তরা রাখালের মাথায় বুকে হাতে আঘাত করে। আহত অবস্থায় নিজ বাসায় গেলে স্বজনরা তাকে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান।


দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার নাফিজুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান রাখালের অবস্থা আশংকা জনক থাকায় রাতেই তাকে ময়মনসিংহ বেসরকারি প্রান্ত স্পেশালাইজ হসপিটালে প্রেরণ করা হয়েছে।


আহতের বড় ভাই উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন জানান, পূর্বের শত্রæতার জের ধরে পরিকল্পিত ভাবে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যেই হামলা করেছে দূর্বৃত্তরা।


এব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করা হয়েছে।


অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল রাকিবুল হাসান রাসেল জানান, সিসি ক্যামারার ফুটেজ পর্যবেক্ষণ করে আসামীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।


বিবার্তা/ওসমান/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com