ঠাকুরগাঁওয়ে দুই কিশোরীকে রাতভর ধর্ষণ, আটক ২
প্রকাশ : ১৯ আগস্ট ২০২০, ১৬:১৮
ঠাকুরগাঁওয়ে দুই কিশোরীকে রাতভর ধর্ষণ, আটক ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে পূর্ব পরিচয়ের সূত্র ধরে দুই কিশোরীকে মোবাইলে ডেকে বিভিন্ন স্থানে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ।


বুধবার (১৯ আগস্ট) ভোর রাতে উপজেলার সেনুয়া ও পীরগঞ্জ থেকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পীরগঞ্জ থানা পুলিশের তদন্ত কর্মকর্তা খায়রুল আনাম ডন এর নেতৃত্বে গঠিত একটি চৌকষ টিম।


এর আগে দুই কশোরীকে ধর্ষণের অভিযোগে পীরগঞ্জ থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন ধর্ষিত কিশোরীর বাবা মো: আবু সুলতান।


ধৃত আসামিরা হলেন- পীরগঞ্জের সেনুয়া বানিয়া পাড়ার মো: আলতাফুর রহমানের ছেলে নয়ন ইসলাম (২২) ও ভোমরাদহ চিলাছাপা এলাকার মো: ওসমান আলীর ছেলে মো: সবুজ (২০)। মামলার অন্য আসামিরা হলেন- হিরেন চন্দ্র শীল (২৬), ফরিদ হোসেন (২২) ও সেলিম (২২)।


এজাহার সূত্রে জানা যায়, ময়মনসিংহে এক সুতার ফ্যাক্টরিতে চাকরি করার সুবাদে ভোলাপাড়া, রাণীশংকৈলের বাসিন্দা কনক (১৭)’র (ছন্দনাম) সাথে পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার নয়নের পরিচয় হয়। এদিকে গত জানুয়ারি মাসে কনক চাকরি ছেড়ে দিয়ে তার নিজ বাসায় অবস্থান করে। পূর্ব পরিচয়ের সুবাদে নয়ন ভালো জায়গায় কনককে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে বিভিন্ন সময় তাদের বাসায় যাতায়াত করে ও মোবাইলে যোগাযোগ রাখে।


ঘটনার দিন ১৭ আগস্ট বিকেলে নয়ন মোবাইলে কনককে পীরগঞ্জে আসতে বলে। নয়নের ফোন পেয়ে কনক তার প্রতিবেশি এক মেয়ে কণা (১৪) কে (ছদ্মনাম) সাথে নিয়ে পীরগঞ্জে আসলে চৌরাস্তায় নয়ন ও তার চারবন্ধু সবুজ(গ্রেফতার), হিরেন চন্দ্র শীল, ফরিদ হোসেন ও সেলিম তাদের সাথে মিলিত হয়। পরে কথাবার্তা সেরে কনক মোবাইলের ব্যাটারি কিনতে চাইলে নয়ন তাকে বলে সেনুয়া বাজারে তার পরিচিত দোকান রয়েছে সেখান থেকে কম দামে ব্যাটারি কিনতে পারবে বলে নয়নসহ তারা সেনুয়া যায়। সেখান থেকে পীরগঞ্জে ফিরলে সন্ধ্যা হয়ে যায়। এদিকে নয়ন তাদের ইজিবাইকে করে নিজের বাসায় নিয়ে যাওয়ার কথা বলে ঘুমের ঔষধ মিশিয়ে জুস ও চিপস খেতে দেয়। এসব খাওয়ার পর কনক ও কণার মধ্যে ঘুম ঘুম ভাব হলে তাদের সবুজের বাসায় নিয়ে একদফা ধর্ষণ করা হয়।


আবার সেখান থেকে তাদের নিয়ে ভোমরাদহ এলাকার একটি আখ ক্ষেতে নিয়ে রাতভর তাদের উপর পাশবিক নির্যাতন চালায় নয়ন ও তার বন্ধুরা। নির্যাতন শেষে ভোর রাতে ভোমরাদহ স্টেশনের কাছে রেললাইনের পাশে তাদের ফেলে পালিয়ে যায় তারা। পরে মুমূর্ষ অবস্থায় কনক ও কণা কোনোরকম একটি ইজিবাইক ভাড়া করে নিজ বাসায় ফিরে অভিভাবকদের বিষয়টি জানালে কনককের বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় মঙ্গলবার (১৮ আগস্ট) একটি ধর্ষণ মামলা দায়ের করে।


ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার আইও খায়রুল আনাম ডন এ প্রতিনিধিকে জানান, রাণীশংকৈল উপজেলার দুই কিশোরীকে ফুসলিয়ে বাড়ি থেকে পীরগঞ্জে ডেকে এনে বিভিন্ন স্থানে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথে আসামিদের গ্রেফতারে মাঠে নামে পুলিশ। উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাতেই মামলার ১ ও ২ নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে চেষ্টা চলছে।


বিবার্তা/বিধান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com