দিনাজপুরে করোনা সম্মূখ যোদ্ধাদের এক মিনিটের করতালি
প্রকাশ : ১৮ আগস্ট ২০২০, ১৬:৩৫
দিনাজপুরে করোনা সম্মূখ যোদ্ধাদের এক মিনিটের করতালি
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আহবানে করোনার সম্মুখ সারির যোদ্ধা ও জীবন উৎসর্গকারীদের সম্মান, শ্রদ্ধা ও অভিবাদন জানাতে দিনাজপুর টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রেসক্লাবে এক মিনিটের করতালি কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।


করোনার সম্মুখ সারির যোদ্ধা ও জীবন উৎসর্গকারীদের সম্মান, শ্রদ্ধা ও অভিবাদন জানাতে মঙ্গলবার (১৮ আগস্ট) দিনাজপুর প্রেসক্লাব চত্বরে এই এক মিনিটের কর্মসূচিতে অংশ নেয়, দিনাজপুর টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও উপদেষ্টা সাংবাদিক বৃন্দ।


করতালি শেষে দিনাজপুর টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক গোলাম নবী দুলাল অংশ গ্রহণকারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পরামর্শ মূলক বক্তব্য রাখেন। তিনি বৈশ্বিক সমস্যা করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সম্মূখ যোদ্ধা চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন শৃংখলা বাহিনীর সদস্য, সাংবাদিক, ক্যামেরা পার্সনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দকে স্যালুট জানান। করোনার ভয়াবহ পরিস্থিতিতে এই সম্মূখ যোদ্ধাদের সাহস যোগাতে, অভিবাদন জানানোর পাশাপাশি তাদের সহযোগিতা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবানও জানান তিনি।


এ সময় দিনাজপুর টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীন সাংবাদিক গোলাম নবী দুলাল ছাড়াও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক রফিকুল ইসলাম ফুলাল, মুকুল চ্যাটার্জী, খাদেমুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক মো. মনজিদ আলম শিমুল, যুগ্ম-সম্পাদক আরমান হোসেন বরকত, মোস্তফা, আল মামুন, সাব্বির, ঠান্ডু, রাজুসহ অন্যরা উপস্থিত ছিলেন।


সংক্ষিপ্ত সমাবেশে বক্তরা, করোনার পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধাদের অনুপ্রেরণা ও উৎসাহ প্রদানমূলক এ ধরণের অনুষ্ঠান দেশে আয়োজনের জন্য চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com