শিরোনাম
দিনাজপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫১
প্রকাশ : ১৫ আগস্ট ২০২০, ২১:৩২
দিনাজপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫১
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে করোনায় আরো দু'জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃত্যু ৪৬ জনের। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরো ৩৫ জনের। জেলায় ২৪ ঘন্টায় আরো নতুন করে ৫১ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ২ হাজার ৪৫৭ জন। আজ ৬৪ জনসহ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৭২৫ জন।


দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে করোনায় একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম শফিকুল ইসলাম (৪৭)। তার বাড়ি সদর উপজেলায়। তিনি শুক্রবার করোনা আক্রান্ত হয়েছিলেন।


অন্যদিকে হাকিমপুর (হিলি) উপজেলার জামাল উদ্দিন (৫০) নামে করোনা আক্রান্ত একব্যক্তি শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ১০ আগস্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।


দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ১৩৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫১টি নমুনা পজিটিভ এসেছে। পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ৪০ জন, বিরলে নবাবগঞ্জে চারজন, বিরামপুরে একজন, ফুলবাড়ীতে তিনজন এবং চিরিরবন্দরে একজন রয়েছে।


আজ ৬৪ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৭২৫ জন।


বিবার্তা/শাহী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com