কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় ফার্মেসির ওষুধ নিলো এনজিও
প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ১৬:৪১
কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় ফার্মেসির ওষুধ নিলো এনজিও
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় একটি ফার্মাসির সব ওষুধ লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে একটি এনজিও কর্মকর্তাদের বিরুদ্ধে।


বুধবার (১২ আগস্ট) রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার মুক্তির মোড় এলাকায় মুক্তি ফার্মেসিতে হামলা ও লুটপাট চালায় ‘নয়ন মণি’ নামের একটি এনজিওর কর্মকর্তারা।


ভুক্তভোগী ফার্মেসি মালিক সেলিম মিয়া জানান, গত কয়েক মাস আগে তিনি ব্যবসার কাজের জন্য ওই এলাকার নয়ন মণি নামের একটি এনজিও থেকে প্রথমে বিশ হাজার ও পরে পঞ্চাশ হাজার টাকা লোন নেন স্ত্রী লিপি আক্তারের নামে। করোনাভাইরাস এ ব্যবসার অবস্থা নাজুক হওয়ায় কিস্তির টাকা সময়মত পরিশোধ করতে না পারায় রাত সাড়ে দশটার দিকে ওই ফার্মেসিতে হামলা চালিয়ে প্রায় সাড়ে চার লক্ষ টাকার ওষুধ ও মালামাল লুটপাট করে নয়ন মণি এনজিওর কর্মকর্তা নজরুল ও তার সহযোগীরা।


এসময় ওষুধ লুটপাট করতে বাধা দেওয়ায় ফার্মেসির মালিক সেলিম মিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করেন তারা। এ ঘটনায় গতকাল রাতেই নয়নমণি এনজিওর কর্মকর্তা নজরুল ইসলামের নামে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ফার্মেসি মালিক সেলিম মিয়া।


এলাকাবাসীর অভিযোগ ওই এনজিও বিভিন্ন অসহায় মানুষদের মাঝে চড়া সুদে ঋণ প্রদান করে সর্বত্র লুটিয়ে নিচ্ছে। এলাকাবাসী ওই এনজিও কর্মকর্তাদের কঠোর শাস্তি দাবি করেছেন।


এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফএম সায়েদ বলেন তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com