শিরোনাম
নবীগঞ্জে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কঠোর প্রশাসন
প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ১৮:২৮
নবীগঞ্জে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কঠোর প্রশাসন
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে মানুষকে মাস্ক পরতে বাধ্য করা এবং এ নিয়ে সচেতনতা বাড়াতে মোবাইল কোর্ট বা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় মাঠ প্রশাসনকে কঠোর নির্দেশ দিয়েছে সরকার। এরই প্রেক্ষিতে মাস্ক পরিধান নিশ্চিত ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাঠপর্যায়ে অভিযান পরিচালনা করেছে হবিগঞ্জের নবীগঞ্জের প্রশাসন।


বুধবার নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন নবীগঞ্জ শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


অভিযানকালে নবীগঞ্জ শহরের নতুনবাজার মোড়, শেরপুর রোড, ওসামনী রোডসহ বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে স্বাস্থ্য বিধি না মানায় ২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। এবং সাধারণ মানুষকে মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে যাদের মাস্ক নেই তাদের মাস্ক ক্রয় করে মাস্ক পরিদান নিশ্চিত করা হয়।


এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন বলেন, মাস্ক পরিধান নিশ্চিত করতে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। মূলত সাধারণ মানুষদের মাস্ক ক্রয় করে মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযান পরিচালনা করছি। পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানগুলো যারা স্বাস্থ্য বিধি মানছেন না তাদের জরিমানার আওতায় নিয়ে আসা হচ্ছে।


বিবার্তা/ছনি/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com