দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ২০:২৪
দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী রুবিনা বেগম (২৬) খুন হয়েছে।


উপজেলার সদর ইউনিয়নের খড়মা খানপাড়া গ্রামে রবিবার (০৯ আগস্ট) রাতে এ ঘটনাটি ঘটে।


নিহত রুবিনা বেগমের বাবা ইদ্রিস আলী জানান. ৪ বৎসর পূর্বে পার্শ্ববর্তী দক্ষিন গামারিয়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে খোরশেদ আলম (৩২) এর বিবাহ হয়। এর পর মেয়ে জামাই বিভিন্ন সময়ে যৌতুকের জন্য মেয়েকে নির্যাতন করে আসছিল। ফলে তাদের দাম্পত্য জীবন দন্ডকলহ লেগেই থাকতো।


রুবিনার প্রথম একটি ছেলে সন্তান হয়ে মারা যায়। দেড় মাস আগে তাদের ঘরে একজন মেয়ে সন্তান জন্ম গ্রহন করে। মেয়ে জন্মগ্রহণ করায় খোরশেদ আলম রুবিনার সাথে প্রায় ঝগড়া ঝাটি করে আসতো। ঘটনার দিন রোববার রাতে একপর্যায়ে খোরশেদের সাথে রুবিনার মোবাইল ফোনে ঝগড়া হয়।


ঝগড়াকে কেন্দ্র করে স্বামী খোরশেদ আলম তার নিজ বাড়ি থেকে রুবিনার পিতার বাড়িতে এসে রাতে খাবার সময় পাষন্ড স্বামী খোরশেদ আলম ধারালো ছুড়ি দিয়ে রুবিনার পেটে পরপর কয়েকবার আঘাত করলে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে নিলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টায় মৃত্যুবরণ করেন।


এঘটনায় রুবিনার পিতা ইদ্রিস আলী বাদি হয়ে সোমবার (১০ আগস্ট) দুপুরে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এমএম ময়নুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, দাম্পত্য কলহকে কেন্দ্র করে হত্যাকান্ড ঘটনা ঘটেছে। তার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে আনা হবে।


বিবার্তা/ওসমান/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com