যুবতির গোসলের দৃশ্য ধারণ করে টাকা দাবি, সৎ মাসহ গ্রেফতার ৩
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৮:৪০
যুবতির গোসলের দৃশ্য ধারণ করে টাকা দাবি, সৎ মাসহ গ্রেফতার ৩
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে এক যুবতীর গোসলের ভিডিও ধারণ করে পরবর্তীতে টাকা দাবি করার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।


পুলিশ জানায়, নাগেশ্বরী পৌর এলাকার চামটারপাড়া গ্রামের এক যুবতী বাসায় গোসল করার সময় পূর্ব পরিকল্পিত ভাবে গত ২ আগষ্ট দুপুরে গোসলখানার টিনের ফুটো দিয়ে গোসলের ভিডিও ধারণ করে একই গ্রামের আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১), শামসুল হাজীর পুত্র মানিক মিয়া (৩০), আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছেল (২০)। আর তাদের এ কাজে সহায়তা করেন ঐ যুবতির সৎ মা জমিলা বেগম (৫০)।


পরবর্তীতে ধারণ করা ভিডিও’র কথা ঐ যুবতিকে জানায় এবং তার কাছে মোটা অংকের টাকা দাবি করে তারা। টাকা না দিলে মোবাইলে ধারনকৃত ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সম্মানহানীর হুমকি দেয়।


পরে ঐ যুবতী নাগেশ্বরী থানায় রবিবার (৯ আগষ্ট) পর্ণগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করে মোবাইলসহ ধারনকৃত ভিডিও উদ্ধার করে।


নাগেশ্বরী থানার ওসি রওশন কবির জানান, ঐ যুবতির মামলায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ গোপনে ধারনকৃত গোসলের ভিডিও উদ্ধার করা হয়েছে। সোমবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছেন।


বিবার্তা/সৌরভ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com