জেলা পরিষদের ডাকবাংলোয় ২ পতিতাসহ প্যানেল চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১০:৫৯
জেলা পরিষদের ডাকবাংলোয় ২ পতিতাসহ প্যানেল চেয়ারম্যান গ্রেফতার
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে পতিতা ও মাদকসহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতাকে (৪৮) আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। এসময় তার সঙ্গে জেলা পরিষদের এক সদস্য, দুই পতিতাসহ আরো পাঁচজনকে গ্রেফতার করা হয়। রবিবার (৯ আগষ্ট) গ্রেফতারকৃত ছয়জনকে আদালতে পাঠানো হয়।


গত শনিবার (৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য।


গ্রেফতার অপর তিনজন হলেন- জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।


দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর দ্বিতীয় তলার একটি রুম থেকে মাদকদ্রব্য ও দুই পতিতাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় ৭ বোতল ফেনসিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাসলাইট উদ্ধার করা হয়।


এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com