নড়াইলে গৃহবধূকে ধর্ষণে অভিযুক্ত প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ২১:৪৩
নড়াইলে গৃহবধূকে ধর্ষণে অভিযুক্ত প্রধান আসামি গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার এক গৃহবধূকে (২১) সংঘবদ্ধ ধর্ষণে অভিযুক্ত প্রধান আসামি রিপন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (০৯ আগস্ট) সকালে কুমড়ি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রিপনের নামে লোহাগড়া থানায় খুনসহ সাতটি মাদক ও অন্যান্য মামলা মিলে দশটি মামলা রয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ী গ্রামে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণসহ মারপিট করা হয়। এ ঘটনায় ওই গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার-পাঁচ জনকে আসামি করে শনিবার রাতে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।


মামলার আসামিরা হলেন– কুমড়ি গ্রামের রিপন মোল্লা (৩৫), ওহিদুল মোল্লা (২৯), পাশ্ববর্তী তালবাড়িয়া গ্রামের নুরনবী মোল্লা (২৫)।


ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, এক সন্তানের মা ওই গৃহবধূ গত বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী পুকুরে হাত-পা ধুতে গেলে কুমড়ী গ্রামের রিপন মোল্লা এবং ওহিদুল মোল্লা ওই গৃহবধূকে জোর করে নির্জন স্থানে ধরে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষকসহ ওই গ্রামের প্রভাবশালী কয়েক ব্যক্তি শালিসের নামে ওই নারীকে মারপিট করে অবরুদ্ধ করে রাখে।


ওই নারী অভিযোগে জানান, প্রভাবশালীদের সহযোগিতায় ধর্ষকরা তাকে ধর্ষণের পর মারপিট ও অবরুদ্ধ করে রেখেছিল। হত্যার হুমকিও দিয়েছে।


লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com