সুস্থ সুন্দর তারুন্যের অনুপ্রেরণা
কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে খেলার সামগ্রী উপহার
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ২১:১১
কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে খেলার সামগ্রী উপহার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিশু কিশোরদের খেলাধুলায় আকৃষ্ট করার লক্ষ্যে উত্তরবঙ্গের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কল্লোল ফাউন্ডেশনের’ উদ্যোগে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।


শুক্রবার (৭ আগস্ট) নাটোরের বড়াইগ্রাম উপজেলার নওগ্রামে শিশু, কিশোর, তরুণদের ফুটবল জার্সি উপহার দেয়া হয়।


কল্লোল ফাউন্ডেশনের সভাপতি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তির পক্ষে এসব খেলার সামগ্রী কিশোরদের হাতে তুলে দেন সংগঠনের নির্বাহী সদস্য মো. রাশিদুল ইসলাম।


এসময় কোহেলী কুদ্দুস মুক্তি মুঠোফোনে তরুণদের সুস্থ সুন্দর ভবিষ্যত গঠনের লক্ষ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য তরুণদের বলিষ্ট ভূমিকা রাখতে হবে। এজন্য তাদের মেধা, শ্রম ও মননশীলতায় দেশপ্রেমের সুস্থ বহিঃপ্রকাশ ঘটাতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে একাডেমিক শিক্ষার পাশাপাশি শরীরচর্চা ও মূল্যবোধ শিক্ষার গুরুত্ব তুলে ধরেন তিনি।


এসময় যুব মহিলা লীগের সহসভাপতি বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ থেকে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের দুরন্ত কৈশোর জীবনের উপর আলোচনা করেন। তিনি গ্রন্থটি পাঠের জন্য সকলকে আহ্বান জানান।


প্রত্যন্ত অঞ্চলের হতদরিদ্রদের শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে কল্লোল ফাউন্ডেশন। সমাজসেবার বিভিন্ন ক্ষেত্রে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ সংগঠনটি ২০১৭ সালে 'জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড' অর্জন করে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com