চরফ্যাশনে নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১৯:০৪
চরফ্যাশনে নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনের দুলারহাট থানায় ট্রলার থেকে মায়া নদীতে পড়ে নুরনবী (৪০) নামের এক জেলে নিখোঁজের লাশ উদ্ধার করেছে পরিবারের সদস্যরা।


বৃহস্পতিবার (০৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে দুলার হাট থানার আহম্মদপুর ইউনিয়নের হাজীর হাট রাস্তায় মাথায় মায়া নদীর যে স্থান থেকে সে নিখোঁজ হয়েছিল সেখানে থেকেই লাশ উদ্ধার করা হয়।


নিখোঁজ জেলে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের দক্ষিণ মাদ্রাজ ৭নং ওয়ার্ডের বাসিন্দা।


স্থানীয় সূত্রে জানা যায়,গত বুধবার দুলার হাট থানার আহম্মদপুর ইউনিয়নের হাজীর হাট রাস্তায় মাথায় মায়া নদীর তীরে নোঙ্গড় করা অবস্থায় নুরনবীসহ চার সহযোগী মিলে ট্রলার মেরামত করছিল। এই সময় অন্য একটি ট্রলার পাশদিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় স্রোতের ধাক্কায় জেলে নুরনবী নদীতে পরে যায়। অনেক খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি।


এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে দুলার হাট থানার আহম্মদপুর ইউনিয়নের হাজীর হাট রাস্তায় মাথায় মায়া নদীর যে স্থান থেকে সে নিখোঁজ হয়েছিল সেখানেই লাশ ভেসে উঠলে, পরিবারের সদস্যরা লাশ দেখে হাওমাও করে কেঁদে উঠে। পরে পরিবারের সদস্যরা লাশ উদ্ধার করে রাতেই উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নে বাড়িতে নিয়ে যায়।


এ বিষয়ে দুলারহাট থানার ওসি মো.ইকবাল হোসেন জানান, নিহত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুলার হাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/শাহীন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com