বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১৫:৩০
বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু
বগুড়া প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে ৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর কবীরও রয়েছেন।


শুক্রবার (৭ আগস্ট) বেলা ১১টার দিকে জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। করোনা পরিস্থিতি নিয়ে ব্রিফিং করেন বগুড়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম নির্ঝর।


তিনি জানান, জেলায় বর্তমানে পাঁচ হাজার ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর নতুন করে ৬১ জন সুস্থ হওয়ায় সুস্থতার সংখ্যা বেড়ে তিন হাজার ৮৩৩ জনে দাঁড়িয়েছে। তবে ৬ আগস্ট সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় করোনায় আরও দুইজন মারা যাওয়ায় মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জনে দাঁড়িয়েছে।


মারা যাওয়া দুই ব্যক্তি হলেন- বগুড়া সদরের গোদারপাড়া এলাকার গোলাম মোস্তফা(৫০) ও সিরাজগঞ্জের বাসিন্দা রেজাউল করিম (৫৬)। তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


ব্রিফিংয়ে জানানো হয়, গত ৬ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮ জনের নমুনায় ৩৭ জনের করোনা পজিটিভ এবং বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের ল্যাবে ১২ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা পজিটিভ এসেছে।


নতুন আক্রান্ত ৪৫ জনের মধ্যে সদর উপজেলার ২৯ জন, শাজাহানপুরের ছয়জন, ধুনটের চারজন, শেরপুরের দুইজন, শিবগঞ্জ, দুপচাঁচিয়া, কাহালু ও গাবতলীতে একজন করে রয়েছেন।


ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, নতুন করে আক্রান্ত ৪৫ জনের শরীরে তেমন কোনো উপসর্গ না থাকায় তাদেরকে নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে। তবে প্রয়োজন হলে তাদেরকে হাসপাতালে যেতে বলা হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com