গোপালগঞ্জের ক‌রোনা উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু
প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ১৫:৩৬
গোপালগঞ্জের ক‌রোনা উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু
গোপালগঞ্জ প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ক‌রোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ফায়েকুজ্জামান হাওলাদার (৫৭) নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু হয়েছে।


শুক্রবার (৬ আগষ্ট) সকালে ঢাকার সিএমএইচে নেয়ার পথে ফরিদপুর আলফাডাঙ্গায় পৌঁছালে তার মৃত্যু হয়। শুক্রবার দুপুর দেড়টার দি‌কে গোপালগঞ্জ ২৫০ শয্যা‌বি‌শিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী প‌রিচালক ডা. অ‌সিত কুমার ম‌ল্লিক মৃত্যুর বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।


ফায়েকুজ্জামান হাওলাদারের বাড়ি কোটালীপাড়া উপজেলার পূর্ণবর্তী গ্রামে। তার বাবার নাম জিনার উদ্দিন হাওলাদার। তিনি সেনাবা‌হিনীর অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল।


ডা. অ‌সিত কুমার ম‌ল্লিক জানান, ফায়েকুজ্জামান হাওলাদার গত সাত দিন ধ‌রে ক‌রোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ৪ আগস্ট তি‌নি গোপালগঞ্জ ২৫০ শয্যা‌বি‌শিষ্ট জেনা‌রেল হাসপাতা‌লে নমুনা দিলে ৫ আগস্ট ক‌রোনা নেগেটিভ আসে।


৭ আগস্ট তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথ‌মে গোপালগঞ্জ ২৫০ শয্যা‌বি‌শিষ্ট জেনা‌রেল হাসপাতা‌লের ভর্তি করা হয়। সেখা‌নে অবস্থার আরো অবনতি হলে তা‌কে ঢাকা সিএমএইচ এ রেফার্ড করা হয়। প‌রে তা‌কে ঢাকা সিএমএইচে নেয়ার পথে ফরিদপুর আলফাডাঙ্গা পৌঁছলে তার মৃত্যু হয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com