শিরোনাম
শেখ কামালের জন্মবার্ষিকীতে অসহায়দের খাবার দিলো স্বেচ্ছাসেবক লীগ
প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ২০:৩২
শেখ কামালের জন্মবার্ষিকীতে অসহায়দের খাবার দিলো স্বেচ্ছাসেবক লীগ
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, আবাহনী ও স্পন্দন শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।


বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় নীলফামারী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এ সময় নেতৃবৃন্দ বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ দৈব দূর্বিপাকে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে ছিল এবং থাকবে। নেতৃবৃন্দ সকল স্তরের নেতাকর্মীকে সেবার ব্রত নিয়ে অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে থাকার আহবান জানান।


এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা আশিষ কুমার মজুমদার, নাফিউল করিম নাফা, হারুন অর রশিদ, আবুল কালাম আজাদ, কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তীসহ স্থানীয় নেতৃবৃন্দ।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com