টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার তিন
প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ১৭:৪২
টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার তিন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম নিক্সন হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে ধনবাড়ি থানা পুলিশ।


রবিবার (২ আগস্ট) রাতে গোপালপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ও বেতাল আজগড়া গ্রামের শের আলীর ছেলে ও ছাত্রলীগকর্মী মো. মুমন (৩২), একই গ্রামের বাদশা আলমের ছেলে ও পেশায় রাজমিস্ত্রি সুজন (২৫) ও বন্দে গ্রামের মৃত. আব্দুল আজিজের ছেলে ও পেশায় দর্জি ফারুক হোসেনকে (২৫) গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।


সোমবার (৩ আগস্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এরআগে নিহতের ছোট ভাই আল মামুন তালুকদার বাদী হয়ে ধনবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


ধনবাড়ি থানার ওসি মো. চাঁন মিয়া জানান, গোপালপুরে আওয়ামী লীগ নেতাকে হত্যা মামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজনের বাড়িই গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামে।


উল্লেখ্য, ঈদের আগের রাত গত (১ আগষ্ট) টাঙ্গাইলের গোপালপুরে আমিনুল ইসলাম নিক্সন নামের আওয়ামী লীগ নেতাকে হত্যা করে দুর্বত্তরা। সে উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ওই ইউনিয়নের আজগড়া গ্রামের আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার ছেলে।


এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। নিহত আওয়ামী লীগ নেতা স্বপরিবারে ধনবাড়ি উপজেলার পৌর এলাকার বসবাস করতেন।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com