সাভারে বিভিন্ন বাড়ি ঘরে চুরি, এলাকায় আতঙ্ক
প্রকাশ : ০৩ আগস্ট ২০২০, ১১:২৬
সাভারে বিভিন্ন বাড়ি ঘরে চুরি, এলাকায় আতঙ্ক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহামারী করোনাভাইরাসের মধ্যে সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন বাড়ি ঘরে প্রতিনিয়ত দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই মানুষের মাঝে উদ্বেগ আর উৎকন্ঠা দেখা দিয়েছে। একদিকে করোনাভাইরাস আতঙ্ক অন্য দিকে বন্যার পানিতে ওই ইউনিয়ের বিভিন্ন গ্রামে তলিয়ে গেছে বাড়ি ঘর তার উপর আবার চোরের উপদ্রব। সবমিলিয়ে ভালো নেই ওই ইউনিয়নবাসী। চোরের উপদ্রব ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।


এলাকাবাসী জানায়, সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদের আগের দিন ও পরের দিন বিভিন্ন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তার মধ্যে আতাউর প্লাজা থেকে কলাপসিবল গেট ভেঙ্গে সাত লক্ষ টাকা মুল্যের দুটি মোটরসাইকেল, ভাকুর্তা মডেল একাডেমীর অফিসের দরজা ভেঙ্গে দুটি কম্পিউটার, একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল ও বাহা উদ্দিন ও জসিমের বাড়ি থেকে বিভিন্ন কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে যায়। চুরি ঠোকাতে এলাকাবাসী রাত জেগে পাহাড়া দিচ্ছে।


করোনাভাইরাস ও বন্যার পানিতে সব কিছু তলিয়ে যাওয়ার পরে এভাবে বাড়ি ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার ফলে কষ্টে দিন কাটাচ্ছে এ ইউনিয়নের মানুষরা। এসব চুরির ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।


এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এফ এম সায়েদ বলেন,চোরদের শনাক্ত করে আটক করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ওই এলাকার মানুষকে সতর্ক থাকতে হবে বলেও বলেন তিনি।


বিবার্তা/শরিফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com