স্ত্রীর সঙ্গে অভিমান করে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা
প্রকাশ : ০২ আগস্ট ২০২০, ২০:৪০
স্ত্রীর সঙ্গে অভিমান করে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে ‘শেখহাসিনা ধরলা সেতু’ থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। এ সময় সেখানে তার স্ত্রী উপস্থিত ছিলেন।


রবিবার (২ আগস্ট) দুপুর একটার সময় সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিল জয়। এসময় কিছু একটা নিয়ে দুজনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিলো। অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়েন। তার স্ত্রী শিউলি বেগম তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই জয় দৌড়ে সেতুর রেলিংয়ের ওপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়েন।


নদীর তীব্র স্রোতের টানে সঙ্গে সঙ্গেই গভীর পানিতে ডুবে যান তিনি। চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারি করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম।


পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় দুই ঘণ্টা পর জয়ের মরদেহ করে উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল।


ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় বলেন, কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com