শিরোনাম
সাতক্ষীরায় সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ৩১ জুলাই ২০২০, ১৫:৩৬
সাতক্ষীরায় সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে ৩ জনের মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনা ঘটে।


মৃতরা হলেন আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।


চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে তার কোনো সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। বাবার কোনো সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তার কোনো সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজন মুমূর্ষ অবস্থায় অবস্থান করছেন।


তবে তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মণ্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর একটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।


আশাশুনি থানার ওসি গোলাম কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/সেলিম/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com