মোরেলগঞ্জে পর্ণোগ্রাফির মামলায় ব্যাবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৭:৫৬
মোরেলগঞ্জে পর্ণোগ্রাফির মামলায় ব্যাবসায়ী গ্রেফতার
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে সাবেক স্ত্রীর দায়ের করা পর্ণোগ্রাফির মামলায় এনায়েত করিম রাজীব (৩৫) নামের এক বিকাশ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে পুরানো থানা রোডে তার বিকাশের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।


সোমবার (১৩ জুলাই) দুপুরে রাজীবকে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ। গ্রেফতার হওয়া রাজীব উপজেলার বারইখালী ইউনিয়নের আব্দুল মজিদের ছেলে।


মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, ভূক্তভোগী ওই নারী একজন স্কুল শিক্ষিকা। তিনি রবিবার রাতে সাবেক স্বামী এনায়েত করিম ওরফে রাজীবের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।


মামলায় বলা হয়, স্ত্রী থাকা অবস্থায় তার ইচ্ছার বিরুদ্ধে এনায়েত করিম বেশকিছু আপত্তিকর ছবি ধারণ করে রাখেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে বনিবনা না হওয়ায় বছর দুই আগে এনায়েত করিম ওই শিক্ষিকাকে তালাক প্রদান করেন।


এরপরে এনায়েত করিমের ধারণ করা সেই আপত্তিকর ছবি প্রিন্ট করে বিভিন্ন দফতর ও গনমাধ্যমকর্মীদের কাছে প্রেরণ করেন এবং বিভিন্ন মোবাইল নাম্বার ব্যবহার করে তার কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন।


মামলার বাদি ওই শিক্ষিকা বলেন, স্ত্রী থাকা অবস্থায় এনায়েত রাজীব বিভিন্ন ভাবে সামাজিক, মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। এমন কোনো খারাপ কাজ নেই তিনি করেননি। তালাকের পরেও সে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন দফতর ও গণমাধ্যমে আমার আপত্তিকর ছবি প্রেরণ করেছে। তিনি রাজীবের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।


বিবার্তা/রাজু/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com