ফেনীতে ৩২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৬:২০
ফেনীতে ৩২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে রবিবার (১২ জুলাই) রাতে ৬ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক ইয়াবা ট্যাবলেটের মূল্য ৩২ লাখ ২০ হাজার টাকা।


ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য এনে বিক্রয়ের জন্য ঢাকার দিকে নিয়ে যাওয়ার জন্য ফেনীর লালপুলস্থ মহুরী ফিলিং স্টেশন এন্ড সার্ভিসিং সেন্টারের সামনে ঢাকাগামী মহসড়কের উপর অবস্থান করছে।


র‌্যাব এর একটি দল উপস্থিত হওয়া মাত্রই উপস্থিতি টের পেয়ে ২ ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ওই স্থান হতে চট্টগ্রামের পটিয়া পৌরসভার গোবিন্দাকিল এলাকার আব্দুল মজিদ ছেলে মো. রুবেল (২৮), ও ইয়াকুবদণ্ডী এলাকার মো. ইয়াছিনের ছেলে মিজানুর রহমানকে (৩৮) আটক করে।


আটককৃতদেরকে তল্লাশী করে মো. রুবেল (২৮) এর ডান হাতে থাকা ১টি লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর হতে ৩ হাজার ৪৪০ পিস ও অপর ব্যক্তির পরিহিত লুঙ্গির কোচের পিছন হতে ১টি নীল রংয়ের পলিথিনের ভিতর হতে ৩ হাজার পিসসহ সর্বমোট ৬ হাজার ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেট ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে এনে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।


আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।


বিবার্তা/সাব্বির/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com