শিরোনাম
টাঙ্গাইলে আরো ৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১
প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৪:১৮
টাঙ্গাইলে আরো ৫০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে প্রতিদিনিই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আর এতে করে জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। জেলায় নতুন করে একদিনে সর্বোচ্চ ৫০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৬৫ জনে।


নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ১৫ জন, মির্জাপুর ২০ জন, গোপালপুর ১ জন, মধুপুুুর ৪ জন, ঘাটাইল ৫জন, দেলদুয়ার ৫ জন রয়েছে। এ দিকে করোনায় আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু হয়েছে।


সোমবার (১৩ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল সোমবার (১৩ জুলাই) সকালে আসে। এতে নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত হয়। করোনায় জেলায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে আর মোট সুস্থ হয় ৫৫৩ জন।


সূত্র আরো জানায়, জেলায় এপ্রলি মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে (আজ র্পযন্ত) ৩৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মাস ভিত্তিকি করোনায় আক্রান্তেরে সংখ্যা বাড়ছে।


নতুন আক্রান্তদের মধ্যে মির্জাপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুুুলিশ সুপারসহ ৬ পুলিশ সদস্য রয়েছে। অন্যরা হলেন, ওই ট্রেনিং সেন্টারের ৩ জন কনস্টেবল এবং আরো ২ জন প্রশিক্ষানার্থী রয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে জেলার বিভিন্ন থানা ও পুলিশ লাইনের ১৯ জন এবং পুলিশ ট্রেনিং সেন্টারের ২২ জন ও ওই ট্রেনিং সেন্টারের ১১ জন প্রশিক্ষনার্থী আক্রান্ত হন। অপরদিকে নৌ পুলিশের প্রধান আক্রান্ত হন।


এদিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এবং ওই হাসপাতালের কমপাউন্ডার আক্রান্ত হয়েছে। এদিকে মির্জাপুরে করোনা আক্রান্ত হয়ে প্রকাশ কর্মকার দুলু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মির্জাপুর পৌরসভা এলাকার সাত নম্বর ওয়ার্ডের সরিষাদাইড় গ্রামের সুরেষ কর্মকারের ছেলে।সোমবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com