দিনাজপুরে চিকিৎসক-সাংবাদিকসহ করোনা শনাক্ত আরো ৩৩
প্রকাশ : ১১ জুলাই ২০২০, ১৫:৪৯
দিনাজপুরে চিকিৎসক-সাংবাদিকসহ করোনা শনাক্ত আরো ৩৩
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় চিকিৎসক-সাংবাদিকসহ নতুন করে আরো ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে।


শনিবার (১১ জুলাই) সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রো বায়োলোজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. যোগেন্দ্র নাথ সরকার এ তথ্য নিশ্চিত করেন।


জানা গেছে, দিনাজপুর হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে শুক্রবার (১০ জুলাই) রাত পর্যন্ত ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। শনিবার আসা ফলাফলে ৩৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে দিনাজপুর সদরের ১৫, বিরামপুরের নয়, বোচাগঞ্জ, হাকিমপুর, পার্বতীপুর ও কাহারোলে দু’জন করে আটজন এবং ঘোড়াঘাট উপজেলার আছেন একজন।


সূত্র জানায়, নতুন করে করোনা আক্রান্তের মধ্যে দুইজন সাংবাদিক ও দু’জন চিকিৎসক রয়েছেন। তারা হলেন- জেলার বিরামপুর উপজেলায় কর্মরত নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি জাকিরুল ইসলাম ও হাকিমপুর উপজেলায় (হিলি) কর্মরত বৈশাখী টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মিলন এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মো. আবুল কাশেম ও দিনাজপুর জেনারেল হাসপাতালে কর্মরত ডা. মো. আবু সায়েম।


এছাড়া বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে কর্মরত একজন কম্পিউটার অপারেটর, দিনাজপুর পুলিশ লাইন্সের একজন পুলিশ কর্মকর্তা ও পার্বতীপুর উপজেলায় একজন স্বাস্থ্য সহকারী ও হাকিমপুর উপজেলার একজন স্বাস্থ্য সহকারী রয়েছেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com