শিরোনাম
রাজশাহীতে করোনায় আরো ৩ মৃত্যু, শনাক্ত ১৬৭
প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ০৮:২২
রাজশাহীতে করোনায় আরো ৩ মৃত্যু, শনাক্ত ১৬৭
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিভাগে হু-হু করে বাড়ছে করোনার সংক্রমণ। করোনা সংক্রমিত হয়ে মৃত্যু ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে।


গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। তারা তিনজনই করোনা পজিটিভ রোগী ছিলেন। বিভাগে এ নিয়ে ১০৩ জনের মৃত্যু হলো। নতুন আরও ১৬৭ জনের জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।


বুধবার (৮ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা সংক্রমিত হয়ে মারা যাওয়া নতুন তিনজনের দুইজনই বগুড়া জেলার অধিবাসী। অন্যজন নওগাঁ জেলার।


এ পর্যন্ত রাজশাহী বিভাগের বগুড়ায় ৬৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ১২, নওগাঁয় ৮, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ ও পাবনায় ৯ জন করে মারা গেছেন। তবে চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।


নতুনভাবে করোনা শনাক্ত ১৬৭ রোগীর মধ্যে ৬০ জনই রাজশাহী জেলার অধিবাসী। এছাড়া পাবনায় ২ জন, বগুড়ায় ৫৫ জন, নাটোরে ৩ জন, সিরাজগঞ্জে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৫ জন, নওগাঁয় ২ জন এবং শনাক্ত হয়েছেন।


রাজশাহী বিভাগে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৬২৭ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ৩ হাজার ৫০১ জন করোনা রোগী আছেন। দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা রাজশাহীতে ১ হাজার ৩৩৮ জন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১১৬ জন, নওগাঁয় ৫৮৬ জন, নাটোরে ২৫৬ জন, জয়পুরহাটে ৫১১ জন, সিরাজগঞ্জে ৭২০ জন এবং পাবনায় ৫৯৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।


এদিকে, রাজশাহী বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৬৮১ জন কোভিড-১৯ রোগী।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com