বরিশালে জোড়া খুন মামলায় তিন আসামি গ্রেফতার
প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১৭:১৬
বরিশালে জোড়া খুন মামলায় তিন আসামি গ্রেফতার
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পিতা-পুত্র জোড়া খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে নিহতদের ভাড়াকরা ট্রলার, ব্যবহৃত মোবাইল ফোন ও রক্ত মাখা লুঙ্গি উদ্ধার করা হয়েছে।


গ্রেফতার হওয়া খুনিরা হলো; মোঃ বাদশা হাওলাদার (৩৮), মোঃ শাহীন খাঁ ও মোঃ ছানি হাওলাদার। এরা বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।


মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে নগরীর পুলিশ লাইনসে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে খুনিদের গ্রেফতার ও ঘটনার তথ্য প্রদান করেন বরিশাল জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম।


তিনি বলেন, বরিশাল জেলা পুলিশের তথ্য-প্রযুক্তির বিশেষজ্ঞ একটি টিম মোবাইল ফোনের সূত্র ধরে খুনিদের অবস্থান নির্ণয় করে। এরপর ঢাকা জেলা পুলিশের সহায়তায় ৬ জুলাই সদরঘাট এলাকার তেলঘাট থেকে ছিনতাই করা ট্রলারসহ তাদের আটক করা হয়।


আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী তিনি বলেন, জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে আসামিরা। পূর্বপরিকল্পিত অনুযায়ী ট্রলার ছিনতাই করার উদ্দেশ্যে মাছের চাঁই বিক্রেতা পিতা-পুত্রকে খুন করে তারা। এর আগে ৪/৫ দিন ধরে মাছের চাঁই বিক্রেতা পিতা-পুত্রের উপর নজর রাখছিলো খুনিরা। ঘটনার দিন নিহতরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রাম থেকে তার মাছ ধরার চাঁই তৈরি করে বিক্রি করতে বাকেরগঞ্জে আসেন। এসময় চাই ক্রয়ের কথা বলে ট্রলারে উঠে খুনিরা। পরে চরলক্ষিপাশা নামক স্থানে টাকা দেবার কথা বলে সেখানে নিয়ে চাঁইগুলো নামাতে বলে। এরপর টাকা দেবার কথা বলে প্রথমে পুত্র ইয়াসিনকে একটু দূরে একটি বাগানে নিয়ে যায়। সেখানে ১ নং আসামি বাদশা পিঁছন দিক থেকে তার গলা কেটে ফেলে। অন্য দুই আসামি দু-পা চেঁপে ধরে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে খুনিরা ট্রলারে এসে পিতা হেলালকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয় এবং ১ নং আসামি তার পেটের দু-পাশে ছুরি বসিয়ে মৃত্যু নিশ্চিত করে।


এ ঘটনায় ৩ জুলাই সন্ধ্যা ৭ টার দিকে বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা পান্ডব নদীর তীরে একটি বাগান থেকে ছেলে মো: ইয়ামিন হাওলাদার (২০) গলাকাটা এবং ৪ জুলাই সকাল ৮টায় একই স্থানে নদী তীরবর্তী ভাসমান অবস্থায় পিতা হেলাল উদ্দিন (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।


বিবার্তা/জসিম/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com