সীমান্তে নদীতে ভেসে এলো বাংলাদেশীর গুলিবিদ্ধ লাশ
প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১১:০২
সীমান্তে নদীতে ভেসে এলো বাংলাদেশীর গুলিবিদ্ধ লাশ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বুড়িমারী সীমান্তে নিখোঁজের পাঁচ দিন পর ধরলা নদীর পানিতে ভেসে উঠলো তরিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ।


সোমবার (৬ জুলাই) সকালে লালমনিরহাট সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক।


এর আগে রবিবার (৫ জুন) বিকেলে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ইসলামপুর সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকার ধরলা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তরিকুল উপজেলার বুড়িমারী ইউনিয়নের আমবাড়ি গ্রামের আজিজুল ইসলামের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারতীয় গরু পারাপারকারীর কাছ থেকে গরু আনতে শ্রীরামপুর সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকা দিয়ে ৫ দিন আগে ভারতে যান তরিকুল ইসলাম। সেই থেকে নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে রবিবার ওই সীমান্ত এলাকায় পানিতে ভেসে আসে তরিকুলের গুলিবিদ্ধ লাশ।


বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সহায়তায় মরদেহটি শূন্যরেখা থেকে উদ্ধার করে স্থানীয়রা। মরদেহের গলায় গুলির চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা।


পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com