রাজশাহীতে কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০২ জুলাই ২০২০, ১৫:১২
রাজশাহীতে কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে রাজশাহীর বাঘায় হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।


বুধবার (১ জুলাই) দিনগত রাতে আহত অবস্থায় হৃদয়কে রাজশাহী থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী একটি পরিবারের সদস্যরা তাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন।


এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে।


গ্রেফতারকৃতরা হলেন- সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম এবং পূত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন।


বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, হৃদয়ের মৃত্যুর ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ বৃহস্পতিবার (২ জুলাই) সকালে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর চারজনকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


ঘটনার কথা উল্লেখ করে ওসি আরো জানান, বুধবার দুপুরে হৃদয় তার বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিল। এসময় প্রতিবেশী সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে সাদেক আলী তার পরিবারের সদস্যদের নিয়ে হৃদয়ের ওপর হামলা করেন। তাকে বাঁচাতে গেলে আরও কয়েকজন আহত হন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।


রাতে হৃদয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল। কিন্তু পথেই তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে আনা হয়। এরপর থানা পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মামলার এজাহারে ১৫ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে বলেও জানান বাঘা থানার এ পুলিশ কর্মকর্তা।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com