টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত
প্রকাশ : ০৭ জুন ২০২০, ১২:৫৩
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ডাকাত মো. শরীফ (২৬) নিহত হয়েছেন। শরীফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের মো. সালামের ছেলে ও শীর্ষ রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য। এ ঘটনায় দুটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড তাজা কার্তুজ ও ৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ।


পুলিশ জানায়, শনিবার (৬ জুন) রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই জামশেদের নেতৃত্বে পুলিশের একটি দল হ্নীলা ইউনিয়নের শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি-৩ ও ব্লক ডি-৪ এর মাঝে পাহাড়ের পাদদেশে অভিযানে যায়। এসময় সশস্ত্র রোহিঙ্গা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে রোহিঙ্গা ডাকাতরা পালিয়ে যায়। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধসহ দুটি দেশীয় তৈরি (এলজি) আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৮ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়। আহত হন পুলিশের এএসআই আজিজ ও আমির হোসেন।


টেকনাফ মডেল থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ জানান, আহত দুই পুলিশ সদস্য ও গুলিবিদ্ধ ডাকাতকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ডাকাতকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পৃথক আইনে মামলা করা হচ্ছে বলে তিনি জানান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com