সিলেটে র‌্যাব-চিকিৎসকসহ করোনা আক্রান্ত আরো ৯১
প্রকাশ : ০৫ জুন ২০২০, ০৯:১৫
সিলেটে র‌্যাব-চিকিৎসকসহ করোনা আক্রান্ত আরো ৯১
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর ১২ সদস্য, পুলিশ, চিকিৎসক ও দুই সাংবাদিকসহ ৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৬০ জন সিলেট জেলার এবং ৩১ জন সুনামগঞ্জের বাসিন্দা।


বৃহস্পতিবার (৪ জুন) রাতে স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি বলেন, সিলেটে আক্রান্তদের মধ্যে র‌্যাব’র ১২ সদস্য, পুলিশ ও সাংবাদিক রয়েছেন। এর আগে র‌্যাব-৯’র আরো ২১ সদস্য আক্রান্ত হয়েছেন।


এ নিয়ে এই বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছালো ১ হাজার ৩২৭ জনে। এরমধ্যে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৭৩৯ জনে এবং সুনামগঞ্জে আক্রান্ত দাঁড়ালো ২৫০ জনে। এছাড়া হবিগঞ্জ ১৯৪ ও মৌলভীবাজারে ১৪৪ জন আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (০৪ জুন) এ দুই জেলায় নতুন করে আক্রান্তের খবর মিলেনি।


ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওসমানীর পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৬০ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে জৈন্তাপুর উপজেলার ১৪ জন, কোম্পানীগঞ্জের ২ জন, বাকিরা সদর উপজেলাধীন শহীদ ডা. সামসুদ্দিন আহমদ হাসপাতাল আইসোলেশেনের ২২ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের। এরমধ্যে র‌্যাবর-৯ এর ১২ সদস্য, পুলিশ ও সিলেট জেলা প্রেসক্লাবের দুই সদস্য রয়েছেন।


এছাড়া শাবি’র পিসিআর ল্যাবে আরো ১৮৮টি নমুনা পরিক্ষায় ৩১ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্ত ৩১ জনের সকলেই সুনামগঞ্জের বাসিন্দা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com