বরিশালে করোনা উপসর্গ নিয়ে মৃতের সৎকারে আসেনি স্বজন ও এলাকাবাসী
প্রকাশ : ০৪ জুন ২০২০, ১২:৩০
বরিশালে করোনা উপসর্গ নিয়ে মৃতের সৎকারে আসেনি স্বজন ও এলাকাবাসী
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে আসেনি স্বজন ও এলাকাবাসী। ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে বরিশালের গেীরনদী উপজেলায় গ্রামের বাড়িতে এসে তার মৃত্যু হলে এ ঘটনা ঘটে।


বুধবার (৩ জুন) বেলা এগাটায় উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ওই ব্যাক্তির লাশ সৎকার সস্পন্ন করেন উপজেলার মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও তার করোনা প্রতিরোধ টিমের সদস্যরা।


চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, পাশ্ববর্তী বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের অজিত কুমার বৈদ্য পুত্র গার্মেন্টস শ্রমিক নির্মল বৈদ্য (৪৮) গত ১ মে করোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে সরাসরি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা দিয়ে বাড়িতে আসেন। পরবর্তীতে নিজ গৃহে বুধবার সকালে তার মৃত্যু হয়।


তিনি আরো জানান, করোনার উপসর্গ নিয়ে নির্মল বৈদ্যর মৃত্যুর বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে আতংক ছড়িয়ে পড়ে। এর ফলে তার লাশ সৎকারে পরিবারের সদস্যসহ ওই ইউনিয়নের কেউ এগিয়ে আসেননি। বিষয়টি ইউএনও ইসরাত জাহানের মাধ্যমে জানতে পেরে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় মাহিলাড়া ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সদস্য সুজিত কুমার দাস, অমল হাজারী, পলাশ মন্ডল, গ্রাম পুলিশ জসিম বেপারীর সহায়তায় দুপুরে লাশ সৎকার করা হয়েছে।


এ ব্যাপারে ইউএনও ইসরাত জাহান বলেন, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর উদারতা প্রসংশনীয়। লাশ সৎকারে যাওয়া সকল সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।


বিবার্তা/জসিম/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com