গাজীপুরে ২৪ ঘণ্টায় ৯৩ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ০২ জুন ২০২০, ১৪:৪১
গাজীপুরে ২৪ ঘণ্টায় ৯৩ জন করোনায় আক্রান্ত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৩ জন। ৪৮৯ জনের নমুনা পরীক্ষা করে এই ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৩৪০ জন।


মঙ্গলবার (২ জুন) দুপুরে গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান এসব তথ্য জানান।


সিভিল সার্জন জানান, গাজীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯৩ জন। এদের মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন ও সদরের ৬৪ জন, কালিয়াকৈরের সাতজন, কালীগঞ্জের চারজন, শ্রীপুরের ১৩ জন ও কাপাসিয়া উপজেলার পাঁচজন রয়েছেন।


এ নিয়ে গাজীপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৩৪০ জন। এর মধ্যে কালিয়াকৈর উপজেলার ১৩২ জন, কালীগঞ্জের ১৪৪, কাপাসিয়ার ৯৬, শ্রীপুরের ৯৩ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকার ৮৭৫ জন রয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ছয়জন। সোমবার (১ জুন) পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২৮০ জন।


সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুর জেলায় গত ২৪ ঘণ্টায় ৪৮৯ জনের নমুনা পরীক্ষা করে ৯৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। গাজীপুর থেকে এ পর্যন্ত ১১ হাজার ১৫৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ রিপোর্ট এসেছে এক হাজার ৩৪০ জনের।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com