মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩ করোনা রোগী
প্রকাশ : ০১ জুন ২০২০, ২১:০৪
মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৩ করোনা রোগী
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার মনপুরায় করোনায় আক্রান্ত ৩ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ্য হয়ে যাওয়া করোনা আক্রান্ত রোগী মনপুরা সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ১৪ দিন চিকিৎসাধীন ছিলেন।


সোমবার (১ জুন) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশিদ ছাড়পত্র দিলে সুস্থ হওয়া ৩ যুবক বাড়ি ফিরেন।
এই সময় শুভেচ্ছা ও হাতে তালি দিয়ে স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ, ডা. মশিউর রহমান, ডা. সাব্বির আহমেদ সুস্থ্য হয়ে যাওয়া রোগীদের বিদায় জানান।


এছাড়াও প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী, একটি ফল ভর্তি ব্যাগ, খাদ্যসামগ্রী দেওয়া হয়। এরপর উপজেলা প্রশাসন তাদের বাড়ি ও ঘরের লকডাউন প্রত্যাহার করে নেয়।


সুস্থ্য হয়ে বাড়িতে ফেরা যুবক হলেন উপজেলার হাজির হাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবুল কালম, দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. আজাদ ও মনপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. রায়হান। তারা সবাই ঢাকা থেকে মনপুরা আসেন।


করোনা থেকে মুক্ত হওয়া যুবকরা সুস্থ্য হয়ে বাড়ি ফিরতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। এই দুঃসময়ে সবাইকে বেশি সাহস জুগিয়েছেন ডাক্তার ও নার্স।


মনপুরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও মেডিকেল টিমের প্রধান ডা. মাহমুদর রশিদ জানান, পরপর দুইবার করোনা আক্রান্ত যুবকদের নমুনার পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাকে মেডিকেল ছাড়পত্র দেয়া হয়েছে। এখন তারা পুরোপুরি সুস্থ্য রয়েছেন।


উল্লেখ্য, মনপুরায় করোনা আক্রান্ত সর্বমোট ৭ জনের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন মোট ৪ জন। এখনও ৩ জন চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/শাহীন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com