বরিশালে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৪০
প্রকাশ : ০১ জুন ২০২০, ১৯:৪১
বরিশালে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৪০
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। একই সাথে থেমে নেই করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর মিছিল। বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ৪০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩১৯ জনে।


সোমবার (১ জুন) বরিশাল জেলা প্রশাসক মিডিয়া সেল সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।


নতুন আক্রান্তরা হলো- জেলার বাকেরগঞ্জ উপজেলার গোমার ২ বাসিন্দা, বানারীপাড়ায় উপজেলায় ১জন, মুলাদী উপজেলায় ১জন, বাবুগঞ্জে উপজেলায় ১জন, বরিশাল নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২জন ইন্টার্ন চিকিৎসক, ৩জন নার্স, ২জন রেজিস্টার, বরিশাল মেট্রোর ৬ ও জেলা পুলিশের ১ সদস্য, নগরীর বাজার রোডে ৪জন, সাগরদিতে ৩জন, নথুল্লাবাদ ও রুপাতলিতে ২জন করে, চকবাজার, সদর রোড, কাঠপট্টি, আমানতগঞ্জ, চরের বাড়ি, নাজির মহল্লা, ভাটিখানা, কাউনিয়া ও পুলিশ লাইন এলাকায় ১ জন করে এবং সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চর আইচায় ১ জন আক্রান্ত হয়েছেন।


আর রবিবার পর্যন্ত জেলায় ৮৬ জন নারী এবং ২৩৩ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে চিকিৎসক, নার্স, রেজিস্টার, মেডিকেল টেকনলজিস্ট, স্টোরকিপার, ড্রাইভার, অফিস স্টাফসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত সর্বমোট ৪৫ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।


অপরদিকে জেলায় ২৪ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে ৬ রোগীর মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার পর এদের মৃত্যু হয়। এরা জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভূগছিল। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে।


হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান জানান, এ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৩৩ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয়েভে ৩জনের। এ পর্যন্ত করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন মোট ২১৯ রোগী। এর মধ্যে ৬৫ জনের দেহে করোনা শনাক্ত হয়।


বিবার্তা/জসিম/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com