উপসর্গ ছাড়াই বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত
প্রকাশ : ০১ জুন ২০২০, ১২:১৪
উপসর্গ ছাড়াই বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত
বরিশাল প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।


বিএমপি কমিশনারের কার্যালয় সূত্রে জানা গেছে, করোনা সন্দেহে গত শুক্রবার (২৯ মে) তার নমুনা পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। সেখানে নমুনা পরীক্ষার পর রবিবার (৩১ মে) রাতে জানানো হয় অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম করোনা আক্রান্ত হয়েছেন।


অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম মুঠোফোনে জানান, করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে তিনি নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। এরই মধ্যে মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন সদস্যের করোনা ধরা পড়েছে। তবে তার মধ্যে করোনার কোনো লক্ষণ ছিল না। এরপর সতর্কতামূলক গত শুক্রবার নমুনা পরীক্ষা করান। রবিবার রাতে রিপোর্ট এসেছে। সেখানে বলা হয়েছে তিনি করোনা পজিটিভ।


তিনি আরো জানান, এখনো তার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।


বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিমের সঙ্গে ফোনে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। এছাড়াও পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। তিনি সুস্থ আছেন। তিনি যাতে প্রয়োজনীয় চিকিৎসা পান সে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


তিনি আরো বলেন, জনগণের সামাজিক দূরত্ব নিশ্চিত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মেট্রোপলিটন পুলিশের প্রায় দুই হাজার সদস্য দিনরাত কাজ করে যাচ্ছেন। নগরীর সর্বত্র নিয়মিত টহল, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়াদের জানাজা ও দাফনের ব্যবস্থাও করছেন তারা। পাশাপাশি করোনা শনাক্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া, কোয়ারেন্টাইন নিশ্চিত করা, শ্রমজীবী মানুষকে সহায়তা, রাস্তায় জীবাণুনাশক ছেটানো, অসহায়-কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছানোসহ করোনা প্রতিরোধে যে মহাযজ্ঞ তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন তারা। দায়িত্ব পালন করতে গিয়ে এ পর্যন্ত কর্মকর্তাসহ বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com